1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

শতকোটির বেশি আয় করল ‘গাঙ্গুবাই’

  • আপডেট টাইম : সোমবার, ৭ মার্চ, ২০২২
  • ৪১০ বার পঠিত

বিনোদন ডেস্ক : সঞ্জয়লীলা বানসালি নির্মিত আলোচিত সিনেমা ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। এ সিনেমা নিয়ে বিতর্ক কম হয়নি। সর্বশেষ মুক্তিতে নিষেধাজ্ঞা দিয়েছিলেন আদালত। সব বাধা কাটিয়ে সিনেমাটি গত ২৫ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে। প্রিমিয়ারের পর থেকে প্রশংসা কুড়াচ্ছেন এ সিনেমার অন্যতম অভিনেত্রী আলিয়া ভাট। বক্স অফিসেও সাড়া ফেলেছে এটি।

শুক্রবার (৪ মার্চ) সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান বানসালি প্রোডাকশন জানিয়েছে, মুক্তির এক সপ্তাহে ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমাটি বিশ্বব্যাপী শত কোটির বেশি আয় করেছে। তাদের হিসাব মতে, ‘১০৮.৩ কোটি রুপি আয় করেছে এটি। প্রতিষ্ঠানটির অফিশিয়াল ইনস্টাগ্রামে লিখেছে, ‘এত ভালোবাসা দেওয়ার জন্য ধন্যবাদ।’

হল মালিক ও ডিস্ট্রিবিউটরদের দাবি, ক্রমশ শিথিল হচ্ছে করোনা বিধিনিষেধ। দিল্লি, মহারাষ্ট্রের প্রেক্ষাগৃহে ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। স্বাভাবিকভাবে সিনেমাটি আরো ভালো ব্যবসা করবে, এমনই প্রত্যাশা তাদের। তা ছাড়া পশ্চিমবঙ্গে মিনারসহ একাধিক প্রেক্ষাগৃহে ‘গঙ্গুবাই’-এর তিনটি শো চলছে। ছুটির দিনে সেখানে ‘হাউসফুল’ ছিল। ইন্ডাস্ট্রির খবর, অন্য দিনগুলোতেও ভালো ব্যবসা করছে সিনেমাটি।

মুম্বাইয়ের কামতাপুর এলাকার যৌনকর্মী গাঙ্গুবাই এক সময় হয়ে উঠেছিলেন আন্ডারওয়ার্ল্ড ডন। তাকে নিয়ে লেখক হুসেন জাইদী রচনা করেন ‘মাফিয়া কুইন্স অব মুম্বাই’ নামে একটি বই। এই বইয়ের একটি অংশ নিয়ে নির্মিত হয়েছে এই সিনেমা। এতে যৌনকর্মী গাঙ্গুবাইয়ের চরিত্রে অভিনয় করেছেন আলিয়া ভাট।

সিনেমাটিতে আরী অভিনয় করেছেন, অজয় দেবগন, ইমরান হাশমি, বিজয় রাজ প্রমুখ। বানসালি প্রোডাকশনের ব্যানারে নির্মিত হয়েছে এটি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..